September 20, 2024, 5:36 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
আন্তর্জাতিক সর্প দংশন সচেতনতা দিবস’ উপলক্ষে সেমিনার ও আলোচনা সভা অনুষ্ঠিত কাহালুতে ৩শ’ পিস টেপেন্টাডল ট্যাবলেট সহ স্বামী স্ত্রীকে গ্রেফতার। আল্লাহর এই জমিনে অচিরেই ইসলাম কায়েম হবে ইনশাআল্লাহ –অধ্যক্ষ মাওঃ তায়েব আলী সোনাতলায় বালুয়া ইউনিয়ন বিএনপির দলীয় কার্যালয় উদ্বোধন। উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি।

বরিশালে অবৈধ মজুদদারি ও ভেজাল বিরোধী অভিযান,‌ ৫০,০০০/- (পঞ্চাশ হাজার) টাকা জরিমানা।

দৈনিক আলো প্রতিদিন ডেস্ক: বরিশালে ভেজাল ও অবৈধ মজুদদারি বিরোধী যৌথ অভিযানে তিনজন ব্যবসায়ীকে মোট ৫০,০০০.০০ (পঁঞ্চাশ হাজার) টাকা জরিমানা করা হয়।

ভোক্তা অধিদপ্তর, ডিসি অফিসের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও র‌্যাব-৮, সদর কোম্পানি, বরিশাল এর একটি দল যৌথ মোবাইল কোর্ট পরিচালনা করে ১১ মার্চ ২০২৪ ইং তারিখে আনুমানিক ০৫.৫৫ ঘটিকার সময় বরিশাল মহানগরের কোতোয়ালি থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে তিনজন অসাধু ব্যবসায়ী মজুদদারি, ভেজাল কারি ১। জুয়েল খান, মেসার্স খান ফ্রেশ ফ্রুটস, ভাটিখানা, বিসিসি, বরিশাল ২। মোঃ ইমাম হোসেন (২৭), পিতা- সেকান্দার মাঝি, মেসার্স ইমাম ফোর্স হাউস, পোর্ট রোড বরিশাল ৩। মোঃ পারভেজ (৩৩), পিতা- আ: রব হাওলাদার, বোরহান ফ্রেশ ফ্রুডস, পোর্ট রোড, বরিশাল’কে ক্রমানুসারে (৪০০০০ + ৫০০০ +৫০০০) টাকা মোট ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

তাদের বিরুদ্ধে অবৈধ মজুদদারি, ভেজাল পণ্য বিক্রি, নিয়ম বহির্ভূত অতিরিক্ত মূল্য আদায়, মূল্য তালিকা না থাকা, ও ভাউচারে গড় মিলের অভিযোগ আনা হয়।

পরবর্তীতে, দন্ডপ্রাপ্ত ব্যক্তিদের নামে মোবাইল কোর্ট মামলা দিয়ে জরিমানা করে অর্থদণ্ডের টাকা আদায় করা হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com